ক্যালিফোর্নিয়ায় সমুদ্রসৈকতে ছেলেকে বাঁচাতে গিয়ে বাবার মৃত্যু

সপরিবারে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের একটি সমুদ্রসৈকতে বেড়াতে গিয়েছিলেন একজন ভারতীয়-আমেরিকান বাবা। তার ১২ বছরের ছেলে পানিতে নেমে উপভোগ করতে লাগলো সমুদ্রসৈকতের সৌন্দর্য। কিন্তু হঠাৎ করে বাবা দেখতে পেলেন, তার ছেলে পানিতে হিমশিম খাচ্ছে। বোঝা মাত্রই তিনি ছুটে গেলেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস ছেলেকে বাঁচাতে গিয়ে বাবার মৃত্যু হয়। গণমাধ্যমের প্রতিবেদন থেকে এ তথ্য উঠে এসেছে।

ক্যালিফোর্নিয়ার দমকল বিভাগ টুইটারে জানিয়েছে, গত সোমবার সন্ধ্যা ৬টার পরই সান্তা ক্রুজ কাউন্টির প্যান্থার স্টেট বিচে একাধিক সংস্থাকে পাঠানো হয়। কারণ শ্রীনিবাস মূর্তি জোনালাগাড্ডা তার নাবালক ছেলেকে উদ্ধার করতে পানিতে নেমেছিলেন। কিন্তু তিনি পানি থেকে আর কোনোভাবেই উঠতে পারেননি। জানা গেছে যে, জোনালাগাড্ডা সাঁতার জানতেন না।

যদিও তিনি তার ছেলেকে উদ্ধার করতে সক্ষম হয়েছেন কিন্তু শক্তিশালী স্রোত তাকে গভীর পানিতে টেনে নিয়ে যায়। এরপর তিনি সেখানেই ডুবে যান। সে সময় তার পরিবার চিৎকার করেছিল এবং অসহায়ভাবে এ মর্মান্তিক ঘটনার সাক্ষী হয়।

ফক্স কেটিভিইউ জানিয়েছে, জোনালাগাড্ডাকে ক্যালিফোর্নিয়া হাইওয়ে প্যাট্রল হেলিকপ্টারে করে স্ট্যানফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তিনি মারা যান।

প্রতিবেদনে বলা হয়েছে, ছেলেকে উদ্ধার করতে অন্য একজন ব্যক্তি জোনালাগড্ডাকে সাহায্য করেছিলেন, যিনি নিজেই ভালোভাবে পানি থেকে উঠে আসতে পেরেছিলেন।

অসহায় হয়ে গেলো জোনালাগাড্ডার পরিবার। তিনি দুই সন্তানের জনক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker