৭৯ বছর বয়সে আরেক সন্তানের বাবা হলেন অভিনেতা রবার্ট ডি নিরো

৭৯ বছর বয়সে মার্কিন অভিনেতা রবার্ট ডি নিরোর বাবা হওয়ার খবর প্রমান করে দিলো ‘বয়স একটা সংখ্যা মাত্র’। ৭৯ বছর বয়সে আরেক সন্তানের বাবা হয়েছেন হলিউড অভিনেতা রবার্ট ডি নিরো। অস্কারজয়ী এ অভিনেতা তার বার্ধক্য সময় পার করছিলেন । কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা হওয়ার সুখবরটি তিনি নিজেই জানিয়েছেন। খবর এপির।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী আসন্ন ছবি ‘অ্যাবাউট মাই ফাদার’-এর প্রচারের সময় বাবা হওয়ার খবর শেয়ার করেন রবার্ট । ওই সাক্ষাৎকারেই কথা প্রসঙ্গে সপ্তমবারের মতো বাবা হয়েছেন বলে জানান তিনি।

জীবনে দুইটি বিয়ে করেছেন রবার্ট ডি নিরো। প্রথম স্ত্রীর সংসারে ড্রেনা ও রাফায়েল নামের দুই সন্তান যাদের বয়স যথাক্রমে ৫১ ও ৪৬। দ্বিতীয় স্ত্রীর সংসারেও রয়েছে চার সন্তান।যদিও সপ্তম সন্তানের মা কে তা জানাননি। ২০১৮ সালে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর আর বিয়ে করেননি রবার্ট ডি নিরো। এখন টিফানি চেন নামে প্রযোজক মার্শাল আর্টস প্রশিক্ষকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তবে তার বর্তমান প্রেমিকা টিফানি চেন কিছুদিন আগে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। ধারণা করা হচ্ছে, সপ্তম সন্তানের মা টিফানি।

রবার্ট ডি নিরোর প্রথম স্ত্রী ডায়ান অ্যাবোটের। এ সংসারে ড্রেনা নামে এক কন্যা সন্তান রয়েছে, যার বয়স এখন ৫১ বছর। অন্যদিকে পুত্র রাফায়েলের বয়স ৪৬ বছর। ১৯৯৫ সালে রবার্ট ডি নিরোর বান্ধবী মডেল-অভিনেত্রী টুকি স্মিথ যমজ পুত্র সন্তান জুলিয়ান এবং অ্যারনের (২৭) জন্ম দেন। এ দুই সন্তানের বাবা রবার্ট।

তা ছাড়াও পুত্র এলিয়ট (২৪), কন্যা হেলেন গ্রেস (১১) নামে দুই সন্তান রয়েছে। এ দুই সন্তানের মা রবার্ট ডি নিরোর প্রাক্তন স্ত্রী গ্রেস হাইটাওয়ার।

‘দ্য গডফাদার: পার্ট টু’তে পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য ও ‘রেজিং বুল’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসেবে অস্কার পুরস্কার জেতেন রবার্ট ডি নিরো। বিনোদন জগতে তার উল্লেখযোগ্য ভূমিকার জন্য ২০১১ সালে গোল্ডেন গ্লোবস’ সেসিল বি ডেমিল অ্যাওয়ার্ড লাভ করেন তিনি।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker