মন্দির দর্শনে গিয়ে তোপের মুখে অক্ষয় কুমার

বক্স অফিসে অনেকদিন থেকেই বেশ মন্দার বাজার চলছে অক্ষয় কুমারের। সফলতার মুখ দেখতে পারছেন না এই বলিউড অভিনেতা। তিনি ইদানিং সিনেমায় অভিনয়ের চেয়ে গেরুয়া রাজনীতি নিয়েই বেশি ব্যস্ত। এদিকে সম্প্রতি উত্তরাখন্ডে কেদারনাথ মন্দির দর্শনে গিয়েছিলেন অক্ষয় কুমার। কিন্তু এবার মন্দির দর্শনে গিয়ে তোপের মুখে পড়লেন অক্ষয় কুমার।

‘মন্দিরে যাওয়া মানে টাকা নষ্ট’ এমন কথা বলা অক্ষয় সম্প্রতি গিয়েছিলেন উত্তরাখণ্ডে কেদারনাথ দর্শনে। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা অক্ষয়ের মন্দির দর্শনর ভিডিওর জন্য এখন আরও বেশি সমালোচনার মুখে পড়েছেন তিনি।

ভাইরাল হওয়া এই ভিডিওর কমেন্টবক্সে একজন লিখেছেন, “এখন কেন মন্দিরে যাচ্ছ? মন্দিরে গেলে না কি টাকা নষ্ট করা হয়? তাহলে ওখানে এখন কেন যাচ্ছ? বল?” এর আগের কমেন্টেই আবার একজন লেখেন, “এবার তাহলে আগামী ছবিটা হিট।” আবার কেউ কেউ তো তাকে স্রেফ সুবিধাবাদী মানুষ বলেও নিন্দা করেছেন। এখন বিভিন্ন অভিযোগ আসছে বলিউডের এই খিলাড়ির উপর।

প্রসঙ্গত ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষাবন্ধন’ থেকে হালফিলের ‘রামসেতু’, ‘সেলফি’, বক্স অফিসকে একের পর এক ফ্লপ সিনেমাই দিয়ে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার।

সম্প্রতি অক্ষয় তাঁর টানা ফ্লপ সম্পর্কে জানিয়েছিলেন, “আমার মুভি চলছে না তার জন্যে আমিই দায়ী। তবে যখন একনাগাড়ে ছবি ফ্লপ হয়, সেটা আরো বেশি বিপজ্জনক। আমি চেষ্টা করেছি। আমি দর্শক বা অন্য কাউকে দোষারোপ করতে চাই না। এটা শতভাগ আমার দোষ। আমার সঙ্গে এটা প্রথমবার ঘটছে না। ক্যারিয়ারে, আমি একটানা 16টি ফ্লপ করেছি। একটা সময় ছিল যখন আমার পরপর আটটি ছবি বক্স অফিসে কাজ করেনি।”

সবমিলিয়ে এবার অনেকেই তাকে পরামর্শ দিয়েছেন যে, ভবিষ্যতে কিছুটা জল মেপে পদক্ষেপ করা উচিত। যেহেতু এবার মন্দির দর্শনে গিয়ে তোপের মুখে পড়েছেন অক্ষয় সেহেতু একটা প্রশ্ন থেকেই যায়। কেদারনাথে গিয়ে নিজের জন্য কী চাইলেন তিনি।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker