তাহসানের পর সৃজিতের সঙ্গেও বিচ্ছেদ মিথিলার

ঘটা করেই বিয়ে করেছিলেন দুই বাংলার টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জী ও বাংলাদেশের রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৯ সালে ৬ ডিসেম্বর কলকাতায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তবে এবার তীব্র গুঞ্জন শোনা যাচ্ছে। ওপার বাংলার জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার বলছে, তাহসানের পর সৃজিতের সঙ্গেও বিচ্ছেদ হচ্ছে মিথিলার।

বিয়ের পর তাহসান-মিথিলার একমাত্র মেয়ে আইরাকেও আপন করে নিয়েছিলেন সৃজিত। মেয়ে আইরাও সৃজিতকে অনেক পছন্দ করে। একসাথে সৃজিত-মিথিলা দম্পতি কাটাচ্ছিলেন খুব ভালো সময়। অতিবাহিত হয়েছে তিন বছরের বেশি সময়। প্রথম প্রথম তাদের মধ্যে ভালোবাসার যে জোয়ার বইছিল, সেই জোয়ার দিনকে দিন ভাটায় পরিণত হয়েছে।আনন্দবাজার পত্রিকা নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে তাদের বিচ্ছেদের সম্ভাবনার খবর প্রকাশ করেছে।

প্রতিবেদন অনুযায়ী, বয়সে ছোট এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন।

টলিউডের অন্দরমহলের খবর, আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটাচ্ছেন সৃজিত। যদিও এটা এরইমধ্যে মিথিলার কানে পৌঁছেছে। গণমাধ্যমটির দাবি, আগামী দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখান থেকেই বন্ধুত্ব, এরপর প্রেম। যদিও এর আগে, সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

বেশ কিছুদিন ধরেই তারকা দম্পতি সৃজিত-মিথিলার বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়। বাংলাদেশসহ ওপার বাংলার টালিউডেও বিষয়টি নিয়ে চলছে ব্যাপক জল্পনা। তাহসানের পর সৃজিতের সঙ্গেও বিচ্ছেদ এর সত্যটা আর কোনো ধোঁয়াশা নয়, সত্য হতে চলছে।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker