গায়ক নোবেল গ্রেফতার

‘সারেগামাপা’ খ্যাত গায়ক নোবেল গ্রেফতার হয়েছেন। মতিঝিল থানায় দায়ের করা প্রতারণার মামলায় নোবেলকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ডিবিপ্রধান ও অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ। অনুষ্ঠানে না গিয়ে ১ লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়ে প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে মতিঝিল থানায় মামলাটি দায়ের করা হয়েছে। শনিবার (২০ মে) নাম প্রকাশে অনিচ্ছুক ডিবির এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতারণার অভিযোগ ও মামলার ভিত্তিতে নোবেলকে গ্রেফতার করা হয়েছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

ডিবিপ্রধান বলেন, “নোবেলের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। বিভিন্ন অনুষ্ঠানে গান গাইতে গিয়ে মাতাল অবস্থায় স্টেজ ভেঙে ফেলা। তারপর তার স্ত্রী আমাদের কাছে এসেছেন। তাকেও প্রচণ্ড পরিমাণ মারপিট করে বাসা থেকে বের করে দিয়েছে নোবেল। তার স্ত্রী আমাদের কাছে অজস্র অভিযোগ করেছেন। এছাড়া বিভিন্ন জায়গা থেকে টাকা নিয়ে প্রোগ্রাম না করার অভিযোগ এসেছে। এসব অভিযোগে আমারা তাকে নিয়ে এসেছি।”

হারুনুর রশিদ আরো বলেন, “যেহেতু মামলা হয়েছে সেহেতু মামলার পরিপ্রেক্ষিতে আমরা নোবেলকে আদালতে পাঠাবো। আমরা তাকে বেশ কয়েকবার বোঝানোর চেষ্টা করেছি। তার স্ত্রী আমাদের কাছে তিন-চারদিন এসেছেন, মৌখিক অভিযোগ করেছেন। তিনি তার স্ত্রীকে মারধর করেন। এমনকি পুলিশের সামনেও তার স্ত্রীকে মারধর করেছেন।”

এর আগেও একাধিক বিতর্কে জড়িয়েছেন নোবেল। সম্প্রতি তিনি তার এক ফেসবুক পোস্টে প্রাক্তন স্ত্রী সালসাবিলের বিরুদ্ধে ক্ষোভ ছেড়েছেন। কিছুদিন আগেই বাংলাদেশের কুড়িগ্রামে ফুলবাড়ি ডিগ্রি কলেজের একটি অনুষ্ঠানে গাইতে উঠেছিলেন নোবেল। কিন্তু, স্টেজে উঠে অসংলগ্ন আচরণ করতে দেখা যায় তাঁকে।

গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের ‘এসএসসি ব্যাচ ২০১৬’-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে নোবেলের নামে মামলাটি করেছেন। ১৭ মে আদালত মামলা আকারে এজাহার গ্রহণ করেছেন।

এজাহারে বলা হয়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে এক লাখ ৭৫ হাজার টাকা ঠিক করা হয়।

পরবর্তী সময়ে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টেসহ সর্বমোট এক লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে তিনি প্রতারণা করে এই অর্থ আত্মসাৎ করেন।

‘মঈনুল আহসান নোবেল’ নামের থেকে বদনাম বেশি? বিভিন্ন সময় নানা কীর্তিকলাপের জন্য এভাবেই শিরোনাম হয়ে উঠে এসেছেন সারেগামাপা খ্যাত এই গায়ক। কেনো এই গায়ক নোবেল গ্রেফতার হয়েছে বুঝতেই পারছেন।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker