ক্যানসার আক্রান্ত বৃদ্ধার ‘শেষ ইচ্ছা’ পূরণ করেছেন শাহরুখ

আবারো শাহরুখ প্রমাণ করলেন যে তিনি আক্ষরিক অর্থেই কিং অফ হার্টস। বরাবরই তিনি ভক্তদের মন জয় করে নিয়েছেন। মহাব্যস্ত এই তারকা আসন্ন অনেক সিনেমার শুটিংয়ের মধ্যেও পূরণ করলেন ক্যানসার আক্রান্ত ৬০ বছর বয়সী এক বৃদ্ধর ইচ্ছা। কয়েক দিন আগে এক টেলিভিশন সাক্ষাৎকারে শিবানী চক্রবর্তী নামের এই বৃদ্ধা জানিয়েছিলেন, তাঁর জীবনের শেষ ইচ্ছা খুব কাছ থেকে শাহরুখ খানকে দেখা। ক্যানসার আক্রান্ত বৃদ্ধার এই শেষ ইচ্ছা অবশেষে পূরণ হয়েছে।

যদিও সশরীরে সেই ভক্তের সঙ্গে দেখা করা সম্ভব হয়নি কিং খানের। তবে নিজের বাড়ি মান্নাত থেকে ভিডিও কল করলেন সেই ভক্তকে। শিবানী চক্রবর্তী হয়তো কখনো কল্পনা করেননি শাহরুখ নিজে তাঁকে কল করবেন। টাইমস অব ইন্ডিয়ার সূত্রে জানা গেছে, শিবানী চক্রবর্তীর সঙ্গে প্রায় ৪০ মিনিট কথা বলেন শাহরুখ। এ সময় শিগগিরই কলকাতায় এসে তার সঙ্গে দেখা করবেন বলেও কথা দিয়েছেন শাহরুখ। শিবানীর মেয়ের বিয়েতে উপস্থিত থাকবেন বলেও জানান তিনি। শুধু তাই নয়, শিবানীর হাতের রান্না করা মাছের ঝোল খাওয়ার ইচ্ছার কথা জানান শাহরুখ।

মাঝেমধ্যেই কলকাতায় আসেন শাহরুখ। বিভিন্ন অনুষ্ঠান ছাড়াও আইপিএল চলাকালে কলকাতায় দেখা যায় তাঁকে। এ ছাড়া এর আগেও তিনি জানিয়েছিলেন যে, কলকাতা এবং কলকাতার বাঙালি খাবার তাঁর খুব পছন্দ। তাই শিবানী নিজ হাতে রেঁধে শাহরুখকে বাঙালি খাবার খাওয়াতে চেয়েছেন। সে আশা হয়তো খুব দ্রুত পূরণ হতে চলেছে। কেননা বলিউড বাদশা যে তাঁকে কথা দিয়েছেন।

২০২১ সাল নাগাদ কোমরের অপারেশন হয় শিবানী দেবীর। সেই সময়ই জানা যায়, ক্যানসার বাসা বেঁধেছে তাঁর শরীরে। এর পর থেকে চলছে তার চিকিৎসা। ক্যানসারে আক্রান্ত শিবানী যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, এ জন্য প্রার্থনাও করেছেন শাহরুখ। এ ছাড়া তিনি শিবানীর ক্যানসারের চিকিৎসায় আর্থিক সহায়তা করার আশ্বাস দেন।

জানা গেছে ক্যানসার আক্রান্ত বৃদ্ধার ঘরভর্তি শাহরুখের ছবি, ফিল্মের পোস্টার। ‘পাঠান’ মুক্তির পর হুইলচেয়ারে বসে হলে শাহরুখ খানের ছবি দেখতে গিয়েছিলেন। তাঁর কোনো ছবিই মিস করেন ন। বাজিগর ছবি দেখে মেয়ের নাম ‘প্রিয়া’ রেখেছিলেন। সেই ‘বাজিগর’ থেকে শুরু করে তিন দশক ধরে এভাবেই চলছেন শিবানী চক্রবর্তী।

এভাবেই বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের অগণিত ভক্ত। প্রিয় তারকাকে এক ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন এসব অনুরাগীরা। কিন্তু কজনই বা তার দেখা পায়? শিবানী দেবীর অবশ্যই ভাগ্য ভালো এবং কিং খানের মহানুভবতার জন্য তার শেষ ইচ্ছা পূরণ হয়েছে।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker