ট্রেন্ডিং

অন্তর্জাল এর রহস্যময় পোস্টার

প্রতিমুহূর্তে প্রতিটি দেশ কিন্তু সাইবার-ঝুঁকির মধ্যে আছে। আগামী দিনে সাইবার নিরাপত্তায় আমাদের তরুণরা যেন উৎসাহী হয়, দেশের মানুষ যাতে সচেতন হয় সে উদ্দেশ্য নিয়েই তৈরি হয়েছে দেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। রহস্যময় অন্তর্জাল পোস্টার ই এখন ব্যপক উত্তেজনা ও আলোচনার সৃষ্টি করছে।

প্রযুক্তির উৎকর্ষে আগামীর যুদ্ধটা হবে সাইবারে। সেক্ষেত্রে দেশের যোদ্ধারা কতটা প্রস্তুত আছে? এই ভাবনা থেকে পরিচালক দীপংকর দীপন নির্মাণ করেছেন ‘অন্তর্জাল’। আসছে কোরবানির ঈদে সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ফেসবুকে ‘অন্তর্জাল’ এর পোস্টার শেয়ার করে সিনেমার গল্পের আভাস দিয়েছেন মিম। ছয় মাসের ব্যবধানে আসছে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের নতুন সিনেমা ‘অন্তর্জাল’। মুক্তির মাস দেড়েক বাকি থাকতেই সিনেমার পোস্টার প্রকাশ করেছেন এই নায়িকা।

মিমের ভাষ্য, প্রযুক্তি খাত ও সাইবার দুনিয়ায় নারীদের আরও বেশি এগিয়ে আসার অনুপ্রেরণার গল্পে তৈরি হয়েছে এই সিনেমা।

পোস্টারজুড়ে ডার্ক রঙের ৩৪টির বেশি হুডি, কিন্তু মুখ দেখা যাচ্ছে মাত্র কয়েকজনের! ‘অন্তর্জাল’ ছবির রহস্যে ঘেরা এমন পোস্টার প্রকাশিত হয়েছে শনিবার বিকেলে। পোস্টারে হুডিতে ঢাকা মুখ দেখা যাচ্ছে সিয়াম আহমেদ, মিম, সুনেরাহ, মাশরুর ইনান, এবিএম সুমন, অমিত সিনহার।

চরিত্রগুলো মানানসই করতে সিয়াম, মিম, সুমন, সুনেরাহ, সুমন দীর্ঘসময় দিয়েছেন। দীপন জানান, তাদের পারফর্মে তিনি রীতিমতো মুগ্ধ। এ ছবিতে সিয়াম একজন ফ্রিল্যান্সার প্রোগ্রামারের চরিত্রে অভিনয় করেন।

মিম আসছেন সাইবার সিকিউরিটি অফিসারের চরিত্রে। সুনেরাহকে রোবট বানাতে দেখা যাবে। পাশা এ বি এম সুমনকে সাইবার সিকিউরিটি অফিসারের মতো সিভিল পোশাকে দেখা যাবে।

সিনেমার মূল ভাবনার সঙ্গে মিল রেখে পোস্টারে রহস্য-রোমাঞ্চের আবহ ফুটিয়ে তোলা হয়েছে। এতে অভিনয় করা শিল্পীদের মাথায় দেখা গেছে হ্যাকারদের প্রতীক হিসেবে পরিচিত ‘কালো হুডি’। এর মাধ্যমে বোঝানো হয়েছে, হ্যাকারদের ধরতে কিংবা মোকাবিলা করতে হলে হ্যাকারই হতে হয়।

ঢাকা অ্যাটাক, অপারেশন সুন্দরবন ছবিগুলোর পরিচালক দীপন চ্যানেল আই এ জানিয়েছন মে, আগামী কোরবানির ঈদে ‘অন্তর্জাল’ আসবে চূড়ান্ত। এ মাসের মধ্যে সেন্সর হবে ‘অন্তর্জাল’র।

এই মুভিটিতে ফুটে উঠবে ইন্টারনেটের রহস্যময় দুনিয়া, যেখানে অসাবধানতা মানেই বিপদ। সেই বিপদের কারণ কী? মানুষ নাকি অন্যকিছু? আমাদের মানবজাতির ভবিষ্যৎ কী? সেই সব রহস্যের জাল আর চাল নিয়েই তৈরি এই ‘অন্তর্জাল’। এই রহস্যময় অন্তর্জাল পোস্টার এর উত্তর পেতে হলে চোখ রাখতে হবে অন্তর্জাল এর পর্দায়।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker