ট্রেনের নিচে পড়ে অলৌকিকভাবে বেঁচে গেল স্কুলছাত্র

আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢাকার এক কিশোরের চলন্ত ট্রেনের নিচে পড়ে অলৌকিকভাবে অক্ষত অবস্থায় ফেরার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। পুলিশ বলছে, ঘটনাটি রাজধানীর তেজগাঁও রেলস্টেশন এলাকার। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটেছে। তবে ওই স্কুলছাত্রের নাম-পরিচয় এখনো জানতে পারেনি পুলিশ।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, কাঁধে ব্যাগ নিয়ে এক কিশোর রেললাইনের মাঝে শুয়ে আছে। তখন রেললাইনের ওপর দিয়ে চলছে ট্রেন। ওই কিশোর একটু পরপর মাথা তুলে দেখার চেষ্টা করছে, ট্রেনের শেষ বগিটি তাকে অতিক্রম করল কিনা। আর বাইরে থেকে লোকজন ছেলেটিকে একটুও নড়াচড়া না করা এবং মাথা উঁচু না করার পরামর্শ দিচ্ছিলেন।

স্টেশন মাস্টার মাজহারুল ইসলাম বলেন, আমার চাকরি জীবনে কখনও এমন ঘটনা দেখিনি। আল্লাহ ছেলেটাকে বাঁচিয়ে দিয়েছেন। আসলে এ ঘটনা ‘অলৌকিক’ শব্দটাকেও হার মানায়।

আবু সালেহ রনি নামের এক গণমাধ্যমকর্মী ভিডিওটি তার ফেসবুক আইডি থেকে শেয়ার দিয়ে লিখেছেন, তেজগাঁও এলাকায় বড় বিপদ থেকে রক্ষা পেল স্কুলছাত্র।

তিনি আরও লেখেন, রেললাইন অতিক্রম করার সময় অথবা রেললাইনের আশপাশে হাঁটাহাঁটি করার সময় সতর্ক থাকবেন, সময় নিয়ে রেল ক্রসিং পার হবেন। ছোট একটি ভুলের জন্য অনেক বড় বিপদ ঘটতে পারে, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি।

ঢাকা রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, আমরা ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওর এ বিষয়টি দেখেছি। এখনো পর্যন্ত ট্রেনের নিচে পড়ে অলৌকিকভাবে বেঁচে ফেরা ওই শিক্ষার্থী সম্পর্কে কোনো কিছু জানতে পারিনি। জানার চেষ্টা করছি, জানার পর বিস্তারিত বলতে পারবো।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker