এবার সারাদেশ ব্যাপী আওয়ামী লীগের বিক্ষোভ

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সারা দেশে প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছে আওয়ামী লীগ। আগামীকাল দেশের প্রতিটি ইউনিটে আওয়ামী লীগের বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে বলে ঘোষণা করেছে দলটি। আজ রবিবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্য জনসভায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন। এর প্রতিবাদে সোমবার (২২ মে) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দেশের সকল জেলা-উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত হবে।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়েছে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের আওয়ামী লীগের বিক্ষোভ কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য সাংগঠনিক নির্দেশনা দিয়েছেন।

আজ বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক সমাবেশে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়কের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রীর প্রতি আহ্বান জানান।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker